+10 344 123 64 77

Thursday, March 11, 2010

৬৬৬ এর ধরক বিল গেটস


আমরা সবাই যারা মাইক্রোসফটের (MicroSoft) পণ্য ব্যবহার করি তারা কি জানি যে, আমরা শয়তানের চিহ্ন বহনকারীর সেবা গ্রহন করছি। কি বিশ্বাস হচ্ছে না আজ এমনি এক কাহিনী আপনাদের সাথে শেয়ার করব। যেখানে যুক্তি দিয়ে প্রমান করা হয়েছে যে বিল গেটস শয়তানের ধারক।

বিল গেটসের পুরা নাম উইলিয়াম বিল গেটস ০৩। তৃতীয় বিল গেটস নামে তাই তিনি অধিক পরিচিত। যদি বিল গেটসের নামের সবগুলো অক্ষর আমেরিকান স্ট্যান্ডার্ড কোড ফর ইনফরমেশন ইন্টারচেঞ্জ অনুযায়ী পরিবর্তন করা হলে –

B = ৬৬                  

I =
৭৩

L =
৭৬

L =
৭৬

G =
৭১

A =
৬৫

T =
৮৪

E =
৬৯

S =
৮৩

I =
০১

I =
০১

I =
০১

যার যোগফল দাড়ায় ৬৬৬, যা কিনা শয়তানের পরিচয় বহন করে। অর্থাৎ বিল গেটস ৬৬৬ এর ধারক।কি বিশ্বাস হলো, না আরো কিছু প্রমান আপনাদের দিচ্ছি। এবার মাইক্রোসফটের পন্যের দিকে নজর দেয়া যাক। যদি আমরা একই কোডে উইন্ডোজ ৯৫ এবং এম এস ডজ ৬.২১ কে পরিবর্তন করি তা হলে দেখব  

  • উইন্ডোজ ৯৫           ৮৭+৭৩+৭৪+৬৮+৭৯+৮৭+৮৩+৫৭+৫৩+০১= ৬৬৬
  • এম এস ডজ ৬.২১    ৭৭+৮৩+৪৫+৬৮+৭৯+৮৩+৩২+৫৪+৪৬+৫০+৪৯= ৬৬৬ 

এখন নিশ্চয়ই কিছুটা হলেও বিশ্বাস হচ্ছে তাই না যে সংখ্যা দিয়ে অনেক কিছু করা যায়।তাছাড়া বাইবেলে বর্ণিত আছে যে, খুব শক্তিশালী কেউ পৃথীবি ধ্বংসের সূচনা করবে। আর পৃথীবির প্রায় আশি শতংশ (৮০ ভাগ) কম্পিউটারে মাইক্রোসফটের অপারেটিং সিসটেম ব্যবহৃত হয়। কাজেই তার পক্ষে বিশ্বব্যাপী কোন কিছু করা কি খুব একটা কঠিন। আপনাদের কাছে প্রশ্ন থাকল। আশা করি জবাব পাব।


( বাইবেলের রিভলিউশন ১৩: ১৬-১৮ তে বর্নীত আছেঃ সে ছোট-বড়, ধনী-গরীব, বন্দী-স্বাধীন সবাইকে বাধ্য করবে একটি চিহ্ন হাত বা মাথায় বসাতে। যেটা তার নাম বা তার নাম্বার। যদি কারও জ্ঞান থাকে তাহলে তাকে বলো শয়তানের নাম্বার হিসাব করতে.......তার নাম্বার হলো ৬৬৬)।
  

এই লেখাটি সম্পূর্ণ একটি বিদেশী লেখার অবলম্বনে লিখিত - ইংরেজিতে পড়তে চাইলে এখানে

0 comments:

Post a Comment